1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঠিকাদারি প্রতিষ্ঠানের চলমান কাজ শেষ হওয়ার পর পরবর্তী কাজ পাবে ঘাসের চাষ শিখতে ৩২ কর্মকর্তার বিদেশ সফর প্রকল্প অনুমোদন পেয়েছে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা কিশোরগঞ্জ প্রেসক্লাব থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, দায়িত্বে জেলা প্রশাসক অপমানের বিচার না পেলে আত্মহত্যার হুমকি দুই মুক্তিযোদ্ধার কিশোরগঞ্জে কটিয়াদী পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট হিসেবে বাইডেনকে মানতে নারাজ ভ্লাদিমির পুতিন কিশোরগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ ঢাকা মহানগর পুলিশের মাদকাসক্ত ১০ পুলিশ সদস্যকে স্থায়ীভাবে চাকরীচ্যুত করা হয়েছে এক বাংলাদেশির বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের ৫০ হাজার ডলার ক্ষতিপূরণ মামলা

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও তার পিতাকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমের সরকারি বাসভবনে দুর্বৃত্তের হামলার গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত নির্বাহী কর্মকর্তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হচ্ছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় এয়ার অ্যাম্বুলেন্সে করে রংপুর থেকে ঢাকায় পাঠানো হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আজ ৩ সেপ্টেম্বর, ভোররাত ৩টার দিকে সরকারি বাসভবনে ঢুকে দিনাজপুরে ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার পিতার ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা।

জানা গেছে, আহত উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের পৈত্রিক বাড়ি নওগাঁ জেলায়। তার পিতা বীর মুক্তিযোদ্ধা ওমর আলী মাঝেমাঝেই মেয়ের কাছে বেড়াতে আসেন।

গতকাল ২ সেপ্টেম্বর, বুধবার রাতেও তিনি মেয়ের বাসায় ঘুমিয়ে ছিলেন। গভীর রাতে দুর্বৃত্তরা সরকারি বাসভনের ভেন্টিলেটর ভেঙে ঘরে ঢুকে প্রথমে ওমর আলীকে হাতুরি দিয়ে পিটিয়ে একটি কক্ষে আটকে রাখে।

পরে তারা ওয়াহিদা খানমের ওপর হামলা চালায়। এলোপাতাড়িভাবে তাকেও হাতুরি দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

সংবাদ পেয়ে পুলিশ গিয়ে তাদেরর উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে তাদের রংপুরে পাঠানো হয়। গুরুতর আহত অবস্থায় ইউএনওকে রংপুরে ডক্টরস হাসপাতালের আইসিইউতে এবং তার বাবাকে রংপুর মেডিক্যালে ভর্তি করা হয়।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের নিউরো সার্জারির বিভাগীয় প্রধান অধ্যাপক তোফায়েল হোসেন ভূঁইয়া জানান, তাকে (ইউএনও) ভারি ধাতব পদার্থ দিয়ে আঘাত করা হয়েছে। এতে তার মাথার বাম পাশের হাড় ফেটে বসে গেছে। এ কারণে তার শরীরের ডান অংশ প্যারালাইজড হয়ে গেছে।

এছাড়া মাথার ভিতরে রক্ত জমাট বেঁধেছে বলেও জানান চিকিৎসক। তবে তাৎক্ষণিকভাবে ওষুধ দিয়ে ওয়াহিদা খানমের জ্ঞান ফেরানো হয়েছে বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে দিনাজপুরের জেলা প্রশাসক মাহমুদুল আলম জানান, মূলত উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যেই এ হামলা চালানো হয়েছে বলে তারা ধারণা করছেন।

পুলিশ জানিয়েছে, পূর্বশত্রুতার জেরে এ হামলা হতে পারে বলে তাদের ধারনা। তবে দোষী যুবককে আটকে তারা তৎপর রয়েছেন।

কি কারণে কারা এ হামলা চালিয়ে তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলাবাহিনী। র‌্যাব-১২ অধিনায়ক রেজা আহমেদ বলেন, ‘কারা কী কারণে হামলা করেছে তা তদন্ত করে বের করা হবে।’

খবর পেয়ে সকালে জেলা প্রশাসক মাহমুদুল আলম ও পুলিশ সুপার আনোয়ার হোসেনসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব