1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৭:৩৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঠিকাদারি প্রতিষ্ঠানের চলমান কাজ শেষ হওয়ার পর পরবর্তী কাজ পাবে ঘাসের চাষ শিখতে ৩২ কর্মকর্তার বিদেশ সফর প্রকল্প অনুমোদন পেয়েছে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা কিশোরগঞ্জ প্রেসক্লাব থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, দায়িত্বে জেলা প্রশাসক অপমানের বিচার না পেলে আত্মহত্যার হুমকি দুই মুক্তিযোদ্ধার কিশোরগঞ্জে কটিয়াদী পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট হিসেবে বাইডেনকে মানতে নারাজ ভ্লাদিমির পুতিন কিশোরগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ ঢাকা মহানগর পুলিশের মাদকাসক্ত ১০ পুলিশ সদস্যকে স্থায়ীভাবে চাকরীচ্যুত করা হয়েছে এক বাংলাদেশির বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের ৫০ হাজার ডলার ক্ষতিপূরণ মামলা

হোটেলের রুমে আটকে রেখে তরুণীকে দলবদ্ধ ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ২৩০ বার পড়া হয়েছে

সম্প্রতি দেশজুড়ে ধর্ষণের বিরুদ্ধে সোচ্চার সচেতন জনগণ ও আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ড করা হয়েছে আইন সংশোধন করে। আইনের খসড়া গতকাল মন্ত্রিসভায় অনুমোদিত হয়েছে। এরপরেও থেমে নেই ধর্ষণের মতো জঘন্য ঘটনা।

ধর্ষণের বিরুদ্ধে সমগ্র দেশজুড়ে নিন্দার ঝড়ের মধ্যেই চট্টগ্রামের সীতাকুণ্ডে বেড়ানোর কথা বলে প্রেমিকাকে আবাসিক হোটেলে নিয়ে দুই দিন ধরে পাঁচ বন্ধুসহ দলবদ্ধ ধর্ষণ করেছেন প্রেমিক। এ ঘটনায় অসুস্থ হয়ে পড়া ভুক্তভোগী নারী গতকাল সোমবার সকালে থানায় অভিযোগ করলে পুলিশ হোটেল ম্যানেজার, প্রেমিকসহ সাতজনকে গ্রেপ্তার করেছে।

ধর্ষণের ঘটনায় অভিযুক্ত গ্রেফতার হওয়া প্রয়োজন হলেন, উপজেলার মধ্যম ভাটেরখীল গ্রামের আবুল কাশেমের ছেলে নয়ন (২২), একই গ্রামের মো. নুর নবীর ছেলে মোহাম্মদ আলীম হোসেন(২২), গুলিয়াখালী খালিদ মেম্বারের বাড়ির মোহাম্মদ জামাল উল্লাহ মোহাম্মদ রিফাত (১৯), দক্ষিণ ভাটেরখীল গ্রামের আবদুল মালেকের ছেলে মোহাম্মদ ইমন ইসলাম (২০), একই এলাকার নেছার আহমেদের ছেলে রনি (২০), জসিম উদ্দিনের ছেলে বারেক (২২) এবং জলসা হোটেলের মালিক দক্ষিণ ইদিলপুর গ্রামের আবুল কালামের ছেলে (ম্যানেজার) নুর উদ্দিন (৩৮)।

পুলিশ সূত্রে জানা যায়, সীতাকুণ্ডের মধ্যম ভাটেরখীল গ্রামের আবুল কাশেমের ছেলে নয়নের সঙ্গে এক মাস আগে একটি অনুষ্ঠানে পরিচয় হয় মিরসরাইয়ের স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হওয়া এই তরুণীর (১৮)। এরপর তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। গত শনিবার তরুণীকে নিয়ে গুলিয়াখালী সি-বিচে ঘুরতে যান নয়ন ও তাঁর বন্ধুরা। রাতে তাঁকে পৌর সদর ডিটি রোডে অবস্থিত আবুল কালামের মালিকানাধীন জলসা হোটেলে নিয়ে যান। এরপর তাঁকে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করেন নয়ন ও তাঁর পাঁচ বন্ধু।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব