1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  4. khandakarabusufian1994@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০২:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কিশোরগঞ্জ জেলা আঃ লীগ নেতা আনোয়ার কামালকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর কাঠ মোল্লাদের একাল সেকালের ফতোয়া – মুন্সি জাকির হোসেন জাতিসংঘে মাদক তালিকা থেকে বাদ গাঁজা এবং ওষুধ তৈরির অনুমতি ইন্টারপোলের রেড নোটিশঃ করোনা ভাইরাসের নকল ভ্যাকসিন বিক্রি হতে পারে বাংলাদেশ কোস্টগার্ড ১৭ জন ভারতীয়কে আটক করেছে কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি ডেঙ্গু জ্বরে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদিকার মৃত্যু কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত যুবলীগের সাথে এক মিনিট লড়ার ক্ষমতা মামুনুল হকের নেই – নিক্সন চৌধুরী বাংলাদেশি কয়েকজন নাবিকদের জিম্মি করেছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা

চীনের প্রেসিডেন্ট শি জিনপিং করোনা ভাইরাসে আক্রান্ত!

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ১৭ অক্টোবর, ২০২০
  • ২০৮ বার পড়া হয়েছে

কমিউনিস্ট চীনের প্রেসিডেন্ট শি জিনপিং ভাষণ দিতে গিয়ে মাঝে মাঝে কাশছেন ও কেশেই এক ঢোক পানি পান করছেন। হংকং ভিত্তিক গণমাধ্যমে এমন একটি ভিডিও সামনে আনতেই বিশ্বজুড়ে জোর আলোচনা শুরু হয়েছে। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের পর চীনের প্রেসিডেন্ট শি জিনপিং কি করোনায় আক্রান্ত? এই প্রশ্ন দানা বাঁধতে শুরু করেছে।

হংকং ভিত্তিক সংবাদমাধ্যমের দাবি, শেনঝেন কমিউনিস্ট পার্টির বৈঠকে নিজের বক্তব্যের মাঝে শি জিনপিং যখন কাশছেন, ভিডিওর ওই অংশগুলো কেটে দিয়েছে চীনা গণমাধ্যম। কিন্তু কাশির শব্দ ধামাচাপা দিতে পারেনি ভিডিও কেটে দেওয়া গণমাধ্যমগুলো।

বিশ্ব রাজনৈতিক মহলের দাবি, তিনি তো একা নন, করোনায় আক্রান্ত হয়েছেন ট্রাম্প, ব্রিটেনের প্রধানমন্ত্রী বরিস জনসন, ব্রাজিল প্রেসিডেন্ট জেয়ার বোলসোনারো বাদ যাননি। চীনের প্রেসিডেন্ট শি জিনপিংকে বহুবার মাক্স ছাড়াও দেখা গেছে। মাক্স বিহীন জনসন্মুখে আসার কারণে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প বিতর্কের মুখে পড়েন কয়েকবার। এবার কি চীনের প্রেসিডেন্ট শি জিনপিং এর পালা? যদি সত্যিই তিনি আক্রান্ত হয়ে থাকেন তাহলে বিষয়টি প্রকাশ করা উচিত।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব