1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  4. khandakarabusufian1994@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৩২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কিশোরগঞ্জ জেলা আঃ লীগ নেতা আনোয়ার কামালকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর কাঠ মোল্লাদের একাল সেকালের ফতোয়া – মুন্সি জাকির হোসেন জাতিসংঘে মাদক তালিকা থেকে বাদ গাঁজা এবং ওষুধ তৈরির অনুমতি ইন্টারপোলের রেড নোটিশঃ করোনা ভাইরাসের নকল ভ্যাকসিন বিক্রি হতে পারে বাংলাদেশ কোস্টগার্ড ১৭ জন ভারতীয়কে আটক করেছে কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি ডেঙ্গু জ্বরে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদিকার মৃত্যু কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত যুবলীগের সাথে এক মিনিট লড়ার ক্ষমতা মামুনুল হকের নেই – নিক্সন চৌধুরী বাংলাদেশি কয়েকজন নাবিকদের জিম্মি করেছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা

ইউরোপের দেশ বেলজিয়াম আবারো লকডাউন

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত শনিবার, ৩১ অক্টোবর, ২০২০
  • ১২৪ বার পড়া হয়েছে

ইউরোপ মহাদেশে করোনা ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বেলজিয়ামে আবারো লকডাউন জারি করা হয়েছে। দেশটিতে করোনার সংক্রমণ ফের বেড়ে যাওয়ায় আগামী সোমবার থেকে এই লকডাউন শুরু হবে। চলবে ডিসেম্বরের মাঝামাঝি সময় পর্যন্ত।

বেলজিয়ামে লকডাউনের সময় নিত্য প্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে। এছাড়া পাবলিক প্লেসে চারজনের বেশি জমায়েত নিষিদ্ধ করা হয়েছে। পাশাপাশি দোকানগুলোতে প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী কেনার জন্য একজন ক্রেতাকে প্রবেশ করানোর নির্দেশ দিয়েছে বেলজিয়াম সরকার।

বেলজিয়ামের করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় ১৫ নভেম্বর পর্যন্ত শরতের ছুটি বাড়ানো হয়েছে স্কুলগুলোতে। বেলজিয়ামে যে রাত্রীকালীন কারফিউ ছিল সেটি বলবৎ থাকবে বলে জানা গেছে। সেই সঙ্গে পানশালা এবং রেস্টুরেন্ট বন্ধ রাখারও নির্দেশ দিয়েছে বেলজিয়াম সরকার।

জরিপকারী সংস্থা ওয়ার্ল্ডওমিটারের তথ্য অনুযায়ী, বেলজিয়ামে এ পর্যন্ত ৩ লাখ ৯২ হাজার ২৫৮ জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। দেশটিতে এ পর্যন্ত করোনায় মারা গেছেন ১১ হাজার ৩০৮ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব