1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  4. khandakarabusufian1994@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কিশোরগঞ্জ জেলা আঃ লীগ নেতা আনোয়ার কামালকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর কাঠ মোল্লাদের একাল সেকালের ফতোয়া – মুন্সি জাকির হোসেন জাতিসংঘে মাদক তালিকা থেকে বাদ গাঁজা এবং ওষুধ তৈরির অনুমতি ইন্টারপোলের রেড নোটিশঃ করোনা ভাইরাসের নকল ভ্যাকসিন বিক্রি হতে পারে বাংলাদেশ কোস্টগার্ড ১৭ জন ভারতীয়কে আটক করেছে কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি ডেঙ্গু জ্বরে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদিকার মৃত্যু কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত যুবলীগের সাথে এক মিনিট লড়ার ক্ষমতা মামুনুল হকের নেই – নিক্সন চৌধুরী বাংলাদেশি কয়েকজন নাবিকদের জিম্মি করেছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা

এবার ট্রাম্প দম্পতির ডিভোর্স হচ্ছে

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ২২০ বার পড়া হয়েছে
মার্কিন যুক্তরাষ্ট্রর প্রেসিডেন্ট নির্বাচন ঘিরে বিশ্বের প্রতিটি দেশ আগ্রহ নিয়ে অপেক্ষায় থাকে ফলাফল দিকে। এবারের নির্বাচনে টানটান উত্তেজনা বিগত নির্বাচনের থেকেও অনেক বেশি ছিল। সকল জল্পনা-কল্পনা ও টানটান উত্তেজনার অবসান করে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন জো বাইডেন।
এদিকে মার্কিন যুক্তরাষ্ট্রের বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নির্বাচিত হওয়ার পর থেকেই সবার আলোচনা ও সমালোচনার মধ্যে ছিলেন। এবারের নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেনের কাছে বিশাল ব্যবধানে পরাজিত হয়ে প্রেসিডেন্ট ভবন হোয়াইট হাউস ত্যাগ করার পাশাপশি স্ত্রী মেলানিয়া ট্রাম্পকে ত্যাগ করতে যাচ্ছেন এমনটাই জানিয়েছে আন্তর্জাতিক সংবাদ সংস্থা ডেইলি মেইল।
প্রতিবেদনে বলা হয়, ট্রাম্প অফিসে থাকাকালেই মেলানিয়া যদি তাকে ছেড়ে যাওয়ার ও চূড়ান্ত অপদস্তের চেষ্টা করেন, তাহলেই মেলানিয়াকে শাস্তি দেওয়ার উপায় খুঁজে পাবেন প্রেসিডেন্ট।’
ডোনাল্ড ট্রাম্প মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে হেরে এবার কি স্ত্রীকেও হারাবেন? বলা হয়ে থাকে, ২০১৬ সালের নির্বাচনে স্বামীর বিজয়ে কান্নায় ভেঙ্গে পড়ে নিজের এক বন্ধুকে মেলানিয়া বলেছিলেন, তিনি কখনো ভাবতেই পারেননি ট্রাম্প জিতবেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক থেকে ওয়াশিংটনে পাড়ি জমাতে ৫ মাস অপেক্ষা করেছিলেন মেলানিয়া ট্রাম্প, যেন এই দম্পতির পুত্র ব্যারনের স্কুলের পাঠ শেষ করা যায়।

 

এদিকে সাবেক সহকারী স্টেফানি ওলকফের দাবি, সে সময়ে আসলে ট্রাম্পের সম্পত্তিতে ব্যারনের সমানাধিকার নিশ্চিত করতে একটি বিবাহোত্তর চুক্তির দরকষাকষি করছিলেন মেলানিয়া।

 

স্টেফানি ওলকফের অভিযোগ, হোয়াইট হাউসে আলাদা শয়নকক্ষ ছিল ট্রাম্প ও মেলানিয়ার; শুধু তাই নয়, তাদের সম্পর্কটি ‘চুক্তিভিত্তিক বিয়ের’।

 

 

সাবেক সহকারী ওমারোসা ম্যানিগল্ট নিউম্যানের দাবি, এই দম্পতির ১৫ বছরের বৈবাহিক সময়কাল শেষ হয়ে গেছে। তিনি বলেন, ‘ট্রাম্প কখন অফিস (হোয়াইট হাউস) ছাড়বেন এবং তারপর তাকে ডিভোর্স দিতে পারবেন, সেই অপেক্ষায় প্রতিটি ক্ষণ গুনছেন মেলানিয়া।

 

তিনি বলেন, ‘ট্রাম্প অফিসে থাকাকালেই মেলানিয়া যদি তাকে ছেড়ে যাওয়ার ও চূড়ান্ত অপদস্তের চেষ্টা করেন, তাহলেই মেলানিয়াকে শাস্তি দেওয়ার উপায় খুঁজে পাবেন প্রেসিডেন্ট।

 

বিশ্ববাসীর কাছে বা জনসমক্ষে হিমশীতল প্রচুর মুহূর্ত থাকা সত্ত্বেও ৫০ বয়সী মিসেস ট্রাম্পের দাবি, ৭৪ বছর বয়সী স্বামীর সঙ্গে ‘দারুণ এক সম্পর্ক’ রয়েছে তার। অন্যদিকে, একই সুরে ট্রাম্পের জোর দাবি, তারা নাকি কোনোদিনও ঝগড়া করেননি।

 

ট্রাম দম্পতির প্রাক-বৈবাহিক চুক্তির কারণে ট্রাম্প এর সমালোচনা করে কোনো বই প্রকাশ কিংবা সাক্ষাৎকার দেওয়ার অধিকার হারিয়েছেন তার দ্বিতীয় স্ত্রী মার্লা ম্যাপলস।

 

মার্কিন আইনজীবী ক্রিস্টিনা প্রিভাইটের ধারণা, সম্ভবত একই ধরনের কোনো চুক্তির কারণেই মুখ বন্ধ রাখেন মেলানিয়া।

সূত্রঃ ডেইলি মেইল

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব