1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  4. khandakarabusufian1994@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ০১:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
কিশোরগঞ্জ জেলা আঃ লীগ নেতা আনোয়ার কামালকে সম্মিলিত সামরিক হাসপাতালে স্থানান্তর কাঠ মোল্লাদের একাল সেকালের ফতোয়া – মুন্সি জাকির হোসেন জাতিসংঘে মাদক তালিকা থেকে বাদ গাঁজা এবং ওষুধ তৈরির অনুমতি ইন্টারপোলের রেড নোটিশঃ করোনা ভাইরাসের নকল ভ্যাকসিন বিক্রি হতে পারে বাংলাদেশ কোস্টগার্ড ১৭ জন ভারতীয়কে আটক করেছে কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌরসভা নির্বাচন আগামী ১৬ জানুয়ারি ডেঙ্গু জ্বরে কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সম্পাদিকার মৃত্যু কিশোরগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত যুবলীগের সাথে এক মিনিট লড়ার ক্ষমতা মামুনুল হকের নেই – নিক্সন চৌধুরী বাংলাদেশি কয়েকজন নাবিকদের জিম্মি করেছে ইয়েমেনের হুতি বিদ্রোহীরা

কিশোরগঞ্জে কলেজ ছাত্র হত্যা মামলায় কাউন্সিলর ইয়াকুব সুমন গ্রেফতার‌

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৯৩৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ পৌর শহরে কলেজ ছাত্র ফারহান মাসুদ বিজয় (২২) হত্যার ঘটনায় তাঁর পিতা আব্দুর রহমান বাদী হয়ে সদর মডেল থানায় ৯ জনের নামোল্লেখ ও অজ্ঞাত ১৫-২০ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। বুধবার (১১ নভেম্বর) রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলাটি (নং-১৪) দায়ের করেন।

কলেজ ছাত্র বিজয় হত্যাকাণ্ডে দায়ের করা মামলায় কিশোরগঞ্জ পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর একেএম ইয়াকুব সুমন (৪৯) কে প্রধান আসমি করা হয়েছে। গত সোমবার (৯ নভেম্বর) রাতে (ঘটনার দিন) কাউন্সিলর একেএম ইয়াকুব সুমনসহ তিনজনকে আটক করেছিল সদর মডেল থানা পুলিশ। বুধবার (১১ নভেম্বর) নিহত বিজয়ের পিতার দায়ের করা মামলায় আটক ৩ জনের দুই জনকে আসামি করা হয়েছে। মামলায় আসামিরা হলেন, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর একেএম ইয়াকুব সুমন এবং মনির (২২)। আটক মনির শহরের আখড়া বাজার এলাকার মৃত ইদ্রিছ মিয়ার ছেলে।

গত মঙ্গলবার (১০ নভেম্বর) মামলা দায়ের করার আগের দিন আটককৃতদের ৫৪ ধারায় আদালতে চালান দেওয়া হয় ও চালনকৃত দু’জনকেই কারাগারে পাঠানো হয়।

গত ৯ নভেম্বর সোমবার বিকাল চারটার দিকে শহরের নগুয়া প্রথম মোড় এলাকায় কলেজ ছাত্র ফরহান মাসুদ বিজয়কে ধারালো ছুরির আঘাতে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করা হয়। মুমূর্ষ অবস্থায় বিজয়কে প্রথমে কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয় এরপর শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয় এবং এখান থেকে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে তার মৃত্যু হয়।

 

এদিকে নিহত ফারহান মাসুদ বিজয়ের লাশের ময়নাতদন্ত মঙ্গলবার (১০ নভেম্বর) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে সম্পন্ন হওয়ার পর বিকালে তার লাশ গ্রামের বাড়ি নিকলীতে নিয়ে দাফন করা হয়।

কলেজছাত্র নিহত ফারহান মাসুদ বিজয় জেলার নিকলী উপজেলা সদরের কুমারছাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। সে নিকলী মুক্তিযোদ্ধা আদর্শ কলেজ থেকে অটো প্রমোশনে এবার এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়। সম্প্রতি শহরের নগুয়া এলাকায় বড় বোনের বাসায় ওঠে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিংয়ের জন্য।

 

উল্লেখ্য, কিশোরগঞ্জ পৌরশহরের নগুয়া ও আখড়া বাজার এলাকার বিদ্যমান দুই গ্রুপের আধিপত্য নিয়ে দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

 

কলেজ ছাত্র বিজয় হত্যার বিষয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানিয়েছেন, কলেজ ছাত্র ফারহান মাসুদ বিজয় হত্যার ঘটনায় নিহতের পিতা আব্দুর রহমান রহমান বাদী হয়ে বুধবার (১১ নভেম্বর) দিবাগত রাতে থানায় মামলা দায়ের করেছেন। দায়েরকৃত মামলায় আসামিদের মধ্যে ৬ নং ওয়ার্ড কাউন্সিলর একেএম ইয়াকুব সুমন ও মনিরকে গ্রেফতার করা হয়েছে। বাকি সকল আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব