1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৯:১৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঠিকাদারি প্রতিষ্ঠানের চলমান কাজ শেষ হওয়ার পর পরবর্তী কাজ পাবে ঘাসের চাষ শিখতে ৩২ কর্মকর্তার বিদেশ সফর প্রকল্প অনুমোদন পেয়েছে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা কিশোরগঞ্জ প্রেসক্লাব থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, দায়িত্বে জেলা প্রশাসক অপমানের বিচার না পেলে আত্মহত্যার হুমকি দুই মুক্তিযোদ্ধার কিশোরগঞ্জে কটিয়াদী পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট হিসেবে বাইডেনকে মানতে নারাজ ভ্লাদিমির পুতিন কিশোরগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ ঢাকা মহানগর পুলিশের মাদকাসক্ত ১০ পুলিশ সদস্যকে স্থায়ীভাবে চাকরীচ্যুত করা হয়েছে এক বাংলাদেশির বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের ৫০ হাজার ডলার ক্ষতিপূরণ মামলা

ইউরোপে প্রতি ১৭ সেকেন্ডে মারা যাচ্ছে ১ জন – বিশ্ব স্বাস্থ্য সংস্থা

আন্তর্জাতিক ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ১১০ বার পড়া হয়েছে

ইউরোপ মহাদেশের দেশগুলোতে করোনা ভাইরাসে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা নতুন করে বৃদ্ধি পাওয়ায় বিশ্ব স্বাস্থ্য সংস্থা বলছে, পরবর্তী ৬ মাস ইউরোপ মহাদেশের দেশগুলোকে ভয়াবহ পরিস্থিতি সম্মুখীন হতে হবে।

 

ইউরোপীয় অঞ্চলের বিশ্ব স্বাস্থ্য সংস্থার পরিচালক হ্যান্স ক্লুগ গতকাল বৃহস্পতিবার ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনে এক সংবাদ সম্মেলনে বলেন, ইউরোপে গত এক সপ্তাহে কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়ে ২৯ হাজার মানুষ মারা গেছে।

 

ইউরোপ মহাদেশের দেশগুলোর এই পরিসংখ্যানের ভিত্তিতে তিনি বলেন, ইউরোপের দেশগুলোতে প্রতি ১৭ সেকেন্ডে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ১ জনের মৃত্যু হচ্ছে।

 

তিনি আরো বলেন, ইউরোপে কিছু দেশ লকডাউন করাকরি করার মাধ্যমে করোনা আক্রান্তের সংখ্যা কমিয়ে আনতে সফল হয়েছে।

 

ইউরোপে গত মাসে করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ শুরুর পর থেকে এই ভাইরাস এর প্রকোপ প্রতিরোধের জন্য অধিকাংশ ইউরোপীয় দেশ লকডাউন বাস্তবায়নে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে।

 

করোনাভাইরাস নিয়ে বিশ্ব স্বাস্থ্য সংস্থার এক পরিসংখ্যান অনুযায়ী ইউরোপ মহাদেশে এ পর্যন্ত প্রায় ৩ লাখ ৫৪ হাজার মানুষ মৃত্যুবরণ করেছেন এবং প্রায় ১ কোটি ৫৭ লাখের বেশি মানুষ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব