1. admin@bd24voice.com : BD24VOICE.COM : BD24 VOICE
  2. bd24voice@hotmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
  3. tusher719@gmail.com : BD 24 VOICE : BD 24 VOICE
বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ঠিকাদারি প্রতিষ্ঠানের চলমান কাজ শেষ হওয়ার পর পরবর্তী কাজ পাবে ঘাসের চাষ শিখতে ৩২ কর্মকর্তার বিদেশ সফর প্রকল্প অনুমোদন পেয়েছে কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের আনন্দ শোভাযাত্রা কিশোরগঞ্জ প্রেসক্লাব থেকে অবৈধ দখলদারদের উচ্ছেদ, দায়িত্বে জেলা প্রশাসক অপমানের বিচার না পেলে আত্মহত্যার হুমকি দুই মুক্তিযোদ্ধার কিশোরগঞ্জে কটিয়াদী পৌর আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত মার্কিন প্রেসিডেন্ট হিসেবে বাইডেনকে মানতে নারাজ ভ্লাদিমির পুতিন কিশোরগঞ্জে বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে ধর্ষণ ঢাকা মহানগর পুলিশের মাদকাসক্ত ১০ পুলিশ সদস্যকে স্থায়ীভাবে চাকরীচ্যুত করা হয়েছে এক বাংলাদেশির বিরুদ্ধে ফেসবুক কর্তৃপক্ষের ৫০ হাজার ডলার ক্ষতিপূরণ মামলা

রাজধানীর উত্তরা থেকে ৩১টি হাতবোমা উদ্ধার

অনলাইন ডেস্ক
  • প্রকাশিত শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০
  • ৭৫ বার পড়া হয়েছে

রাজধানী ঢাকার উত্তরার ১০ নম্বর সেক্টরের ১৩ নম্বর রোডের একটি বাড়ি থেকে অবিস্ফোরিত বোমা উদ্ধার করেছে পুলিশ। ঢাকা-১৮ আসনে ভোটের দিন হাতবোমা ফাটানোর মামলায় গ্রেপ্তার দুজনের দেওয়া তথ্যের ভিত্তিতে ৩১টি হাতবোমা উদ্ধার করা হয়।

 

মহানগর পুলিশের গোয়েন্দা প্রধান অতিরিক্ত পুলিশ কমিশনার হাফিজ আক্তার গণমাধ্যমকে বলেন, উত্তরা পশ্চিম থানা যুবদলের সাধারণ সম্পাদক মাসুম এবং যুবদলের অন্য আরেক নেতা সোহেলকে উপ-নির্বাচনে ককটেল বিস্ফোরণের দায়ে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যে এখানে অভিযান পরিচালনা করা হয়।

 

পরিচালিত অভিযানে নির্মাণাধীন এই ভবন থেকে ৩১টি হাতবোমা উদ্ধার করা হয় এবং ১৩টি বোমা নিষ্ক্রিয় করা হয়। এ ছাড়া এখানে বোমা তৈরির অনেক সরঞ্জাম পাওয়া যায়। মূলত ঢাকা-১৮ আসনের উপনির্বাচন প্রশ্নবিদ্ধ করতে নাশকতার উদ্দেশ্যে হাতবোমাগুলো রাখা হয়েছিল।

 

গোয়েন্দা প্রধান হাফিজ আক্তার বলেন, গ্রেপ্তার দুজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে বলেছে- নির্মাণাধীন ওই ভবনে বসেই তারা ককটেল বানিয়েছে। পরে ভোটের দিন সেখান থেকে নিয়েই কেন্দ্রের সামনে ফাটিয়েছে। গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব