1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:১৬ অপরাহ্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় হেলিকপ্টারে চড়ে এসেছেন চেয়ারম্যান প্রার্থী

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ১৬৭ বার

সুদূর সৌদি আরব থেকে দেশে ফিরেই ঢাকা থেকে হেলিকপ্টারে করে ছুটে এলেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী। তার আগমনে ভিড় করে শত শত মানুষ। হেলিকপ্টার থেকে নামার পর এলাকার মানুষ তাকে ফুল দিয়ে বরণ করেন।

 

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থীর নাম শাহাবুদ্দিন। সদর সৌদি আরব থেকে হেলিকপ্টারে চড়ে এসেছেন নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করতে। তার হেলিকপ্টারে চড়ে নির্বাচনী প্রচারণায় আসা ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

 

হেলিকপ্টারে চড়ে আসা এগারসিন্দুর ইউনিয়নের হাজী মাহমুদ হোসেনের ছেলে চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিন জানিয়েছিলেন, এগারসিন্দুর ইউনিয়নের অবহেলিত মানুষের সেবা করতে দীর্ঘ ২৭ বছর পর বিদেশ থেকে ছুটে এসেছেন।

 

এলাকাবাসী সূত্রে জানা যায়, এগারসিন্দুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচন এখনো তফসিল ঘোষণা হয়নি। তবে আগামী চেয়ারম্যান প্রার্থী ঘোষনা করে প্রচারণা চালিয়ে যাচ্ছেন সৌদি আরব প্রবাসী শাহাবুদ্দিন।

 

গত সোমবার (৪ জনুয়ারি) দুপুরে ঢাকা থেকে হেলিকপ্টারে চড়ে নিজ বাড়িতে ফেরেন চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিন। এগারসিন্দুর ইউনিয়নের আমতলী বালিকা স্কুল মাঠে চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করে। হেলিকপ্টার অবতরণের খবর ছড়িয়ে পড়লে মাঠে জড়ো হয় বিভিন্ন বয়সের কৌতুহলী হাজারও মানুষ। স্থানীয় স্কুল মাঠে আনন্দ উচ্ছ্বাসে ফেটে পড়েন তার কর্মী সমর্থকরা। হেলিকপ্টার থেকে নামা মাত্রই শাহাবুদ্দিনের গলায় একের পর এক ফুলের মালা পরিয়ে তাকে নিয়ে আনন্দ মিছিল করেন তার কর্মী সমর্থকরা।

 

আনন্দ মিছিল শেষে সেখানে এক বক্তব্যে চেয়ারম্যান প্রার্থী শাহাবুদ্দিন বলেন, গ্রামের মানুষ কখনো হেলিকপ্টার দেখেনি। আমি হেলিকপ্টারে করে চলে এসেছি তাদের দেখানোর জন্য। আমার ইউনিয়নের অবহেলিত মানুষদের সেবা করার জন্য দীর্ঘ ২৭ বছর প্রবাস জীবন শেষে দেশে ফিরে এসেছি। আমার ইউনিয়নের জনগণের সুখে দুঃখে পাশে থেকে বাকি জীবন কাটিয়ে দেওয়ার জন্য।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..