1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৪২ অপরাহ্ন

কিশোরগঞ্জে সৌদি প্রবাসীর স্ত্রীকে গলা কেটে হত্যা

  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ৫৯০ বার

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে বসত ঘরে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৬ জানুয়ারি) ভোর সকালে সৌদি প্রবাসীর স্ত্রীর বসত ঘর থেকে গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। হত্যাকাণ্ডের শিকার প্রবাসীর স্ত্রীর নাম সাবিনা আক্তার (২০)।

 

হত্যাকাণ্ডের শিকার সাবিনা আক্তার কটিয়াদী পৌরসভার করমভোগ গ্রামের সৌদি প্রবাসীর দ্বীন ইসলামের স্ত্রী ও ফুলু মিয়ার কন্যা।

 

পারিবারিক ও পুলিশ সূত্র জানায়, বুধবার ভোর সকালে সাবিনা আক্তারের পিতা ঘুম থেকে উঠে বসত ঘরের দরজা খোলা দেখে সাবিনা আক্তারকে ডাকতে থাকে। কয়েকবার ডাকার পর সাবিনা আক্তারের উত্তর না পেয়ে বসত ঘরের রুমে প্রবেশ করতেই সাবিনার রক্তমাখা মরদেহ দেখতে পান পিতা ফুলু মিয়া।

মেয়ের রক্তমাখা মরদেহ দেখে ফুলু মিয়া চিৎকার শুরু করলে প্রতিবেশীরা ছুটে আসে এবং পুলিশকে সংবাদ দেয়। সংবাদ পেয়ে দ্রুত কটিয়াদী মডেল থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেন।

 

কটিয়াদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম জলিল গণমাধ্যমকে জানান, ধারালো অস্ত্র দিয়ে নিহত সাবিনা আক্তারের বুকে, পেটে ও গলায় আঘাত করা হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..