1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৩৮ অপরাহ্ন

পাকুন্দিয়ায় ৭৩০ কোটি টাকা ব্যয়ে বিন্নাটি-টোক মহাসড়কের কাজ উদ্বোধন

  • আপডেট টাইম : বুধবার, ৬ জানুয়ারী, ২০২১
  • ১৮৬ বার

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ৭৩০ কোটি টাকা ব্যয়ে সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে। সড়ক উন্নয়ন প্রকল্পটি সদর উপজেলার বিন্নাটি থেকে পাকুন্দিয়ার মির্জাপুর হয়ে গাজীপুরের টোক পর্যন্ত। 

 

মির্জাপুর হয়ে গাজীপুরের টোক পর্যন্ত বাইপাস সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

 

বুধবার (৬ জানুয়ারি) দুপুরে পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর থানাঘাট বাইপাস এলাকায় সড়ক ও জনপথ বিভাগ কর্তৃক আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন কিশোরগঞ্জ – ২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি।

 

পাকুন্দিয়া বাইপাস সড়ক উন্নয়ন প্রকল্পটি সদর উপজেলার বিন্নাটি থেকে পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর হয়ে গাজীপুরের টোক পর্যন্ত আন্তঃজেলা মহাসড়ককে যথাযথ মানসম্পন্ন উন্নতিকরণ প্রকল্প। এই সড়ক উন্নয়ন প্রকল্পটি ৭৩০ কোটি টাকা ব্যয়ে বাস্তবায়ন করছে সড়ক ও জনপথ বিভাগ।

 

সড়ক ও জনপথ বিভাগ আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পাকুন্দিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ হাসান ও আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী রাশেদুল আলম, বুরুদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হুদা, উপজেলা শ্রমিক লীগের সভাপতি নাজমুল হক দেওয়ান, উপজেলা আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ী আসাদ মিয়া, উপজেলা যুবলীগ নেতা এনামুল হাসান রাজিব, প্রকল্পের ঠিকাদার এনামুল হক ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সরোয়ার জাহান প্রমূখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..