1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:১৯ অপরাহ্ন

প্রতারক ও মিথ্যাবাদী কে, পুলিশ নাকি র‍্যাব? – ভিপি নূর

  • আপডেট টাইম : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ৪৬ বার

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর সরকারকে প্রশ্ন ছুঁড়ে দিয়ে বলেছেন, মিথ্যাবাদী পুলিশ নাকি র‍্যাব?

 

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) দুপুরে রাজধানীর তোপখানায় শিশুকল্যান মিলনায়তনে এক কনভেনশন অনুষ্ঠানে তিনি বলেন, র‍্যাবের অভিযানে হাজি সেলিমের পুত্র ইরফান সেলিমকে আটক করার পরে আইন বহির্ভূত বিদেশি মদ, অস্ত্র ও ওকিটকিসহ অনেক জিনিস রাখার দায়ে দুটি মামলার একটিতে ৬ মাস এবং আরেকটি মামলায় ১ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে। এই ঘটনার আলোচনা শেষ হওয়ার পরেই পুলিশ তাকে মামলা থেকে অব্যহতি দিয়েছে।

 

এ বিষয়ে তিনি প্রশ্ন উঠেয়ে বলেন, এই প্রসঙ্গে পুলিশ বলছে, যে সেরকম কোন অভিযোগ পাওয়া যায় নি। এখন কে মিথ্যাবাদী পুলিশ নাকি র‍্যাব? কে প্রতারক পুলিশ নাকি র‍্যাব? এই বিষয়ে র‍্যাব যদি প্রতারণা ও নাটক করে থাকে; তাহলে এ পর্যন্ত র‍্যাব কত প্রতারণা ও নাটক করেছে? আর যদি ধরে নেই ক্ষমতাশীন দলের প্রতারক দস্যুদের বাঁ চাতে পুলিশ এই মিথ্যা প্রতিবেদন দিয়েছে। গত ১২ বছরে সরকারের নির্দেশে এমন কত প্রতিবেদন দিয়েছে পুলিশ?

 

ভিপি নূর বলেন, এখন সত্য প্রকাশ হয়েছে সরকারি দলের নেতাদের বক্তব্যে। দীর্ঘদিন যাবৎ বিরোধী দলের নেতাকর্মীরা ভোট দিতে না পারার অভিযোগ ওবায়দুল কাদেরের ছোট ভাই আওয়ামী লীগ নেতা কাদের মির্জার বক্তব্যের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে।

 

তিনি আরো বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ছোট ভাই উৎকণ্ঠায় রয়েছেন ক্ষমতাসীন দল ভোট ডাকাতি করে বিদ্রোহী প্রার্থীকে বিজয়ী করতে পারেন নির্বাচনে। নির্বাচন পরিস্থিতি নিয়ে জেলা প্রশাসকের সাথে বৈঠকে তাদের কথা বলতে হয়নি। ‌ তিনি প্রকাশ্যে তার বক্তব্যে বলেছেন এখন ভোট হয় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের খাদ্যের অধিকার প্রতিষ্ঠা করতে পারলেও ভোটের অধিকার প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছেন। ক্ষমতাসীন সরকারি দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আপন ছোট ভাই ভোট নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন।

 

এসময় তিনি নিজাম হাজারীর কথার প্রসঙ্গ টেনে ওবায়দুল কাদের এর ছোট ভাই যে কথাগুলো বলেছেন তার শতভাগ সত্য। বক্তব্যে কাদের মির্জা প্রকাশ্য বলেছেন দুষ্ট লোক আওয়ামী লীগকে খেয়ে ফেলছে। আওয়ামী লীগ এখন দুষ্ট লোকের আখড়ায় পরিণত হয়েছে; বলেন নুর।

 

ভিপি নুর দেশবাসীকে আহ্বান জানিয়ে তার বক্তব্যে বলেন, এখন সময় এসেছে ঐক্যবদ্ধ হয়ে বর্তমান সরকারের অপশাসনের বিরুদ্ধে রাজপথে নেমে সরকার পতনের আন্দোলন গড়ে তোলার। সরকার পতন না হওয়া পর্যন্ত রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে হবে। দেশের মানুষের কাছে তাদের অধিকার ফিরিয়ে দেওয়ার সময় এসেছে।

 

শিশুকল্যাণ মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, গণস্বাস্থ্যের মিডিয়া উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টু ও এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..