1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:০৫ অপরাহ্ন

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় শিশু শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

  • আপডেট টাইম : রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ৯৩ বার

কিশোরগঞ্জ পাকুন্দিয়া উপজেলায় এগারসিন্দুর ইউনিয়নের জামালপুর গ্রাম থেকে আবদুল্লাহ (১২) নামের এক শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

 

শনিবার ( ৯ জানুয়ারি) ভোর সকালে ঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তার সহকর্মী অপর শ্রমিক।

 

নরসিংদী মনোহরদী উপজেলার রায়েরপাড়া গ্রামের সুন্দর আলী ছেলে আবদুল্লাহর জামালপুর গ্রামে তৌহিদুল ইসলাম বাচ্চুর পোল্ট্রি ফার্মে কাজ করতো।

 

গত শুক্রবার (৮ জানুয়ারি) রাতে কর্মস্থলের পাশে একটি টিনশেড ঘরে ঘুমিতে রায় আবদুল্লাহ। একই ফার্মে কাজ সহকর্মী শনিবার ভোর সকালে ওই ঘরে ঝুলন্ত অবস্থায় আবদুল্লাহর লাশ দেখতে পায়। পরে পোল্ট্রি ফার্মের মালিককে অবগত করলে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়।

 

 

থানার পুলিশ সূত্রে জানা যায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ঝুলন্ত অবস্থায় পাওয়া লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে‌ এবং ময়নাতদন্তের জন্য উদ্ধার করা লাশ কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পাকুন্দিয়া থানার পুলিশ।

 

 

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সারোয়ার জাহান বলেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। প্রাথমিকভাবে কেন সে আত্মহত্যা করছে, সে বিষয়টি গুরত্বের সঙ্গে তদন্ত করা হচ্ছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..