1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৫১ অপরাহ্ন

করিমগঞ্জ পৌরসভায় মুসলেহ উদ্দিন, বাজিতপুরে আশরাফ ও হোসেনপুরে খোকন নৌকার মাঝি

  • আপডেট টাইম : বুধবার, ১৩ জানুয়ারী, ২০২১
  • ২২১ বার

আগামী ১৪ ফেব্রুয়ারি চতুর্থ ধাপে কিশোরগঞ্জ জেলার তিনটি পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। জেলার বাজিতপুর, হোসেনপুর ও করিমগঞ্জ পৌরসভার মধ্যে বাজিতপুর পৌরসভায় ইভিএম এবং হোসেনপুর ও করিমগঞ্জ পৌরসভার ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

 

জেলার তিনটি পৌরসভার নির্বাচন সামনে রেখে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ মেয়র পদে একক প্রার্থী চূড়ান্ত করেছে।

 

বুধবার (১৩ জানুয়ারি) বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের মনোনয়ন বোর্ডের সভা গণভবনে অনুষ্ঠিত হয়েছে। উক্ত সভায় স্থানীয় সরকার জনপ্রতিনিধি নির্বাচন বোর্ডের দীর্ঘ বৈঠকে দলীয় প্রার্থী তালিকা চূড়ান্ত করে তা প্রকাশ করা হয়েছে।

 

চতুর্থ ধাপে অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনে মেয়র পদে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রাপ্তদের প্রকাশিত তালিকা অনুযায়ী কিশোরগঞ্জ জেলার ৩টি পৌরসভার মধ্যে করিমগঞ্জ পৌরসভায় মোঃ মুসলেহ উদ্দিন নৌকা প্রতীক নিয়ে পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য।

 

এছাড়াও জেলার হোসেনপুর পৌরসভায় নৌকা প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান মেয়র মো. আব্দুল কাইয়ুম খোকন ও বাজিতপুর পৌরসভায় নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন বর্তমান মেয়র মো. আনোয়ার হোসেন আশরাফ।

 

এদিকে, করিমগঞ্জ পৌরসভা নির্বাচনে নৌকার মাঝি মোঃ মোসলেহ উদ্দিন উপজেলা আওয়ামী লীগের সাবেক অর্থ বিষয়ক সম্পাদক ও বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য। তিনি বর্তমান মেয়র হাজী কাইয়ুমের চাচাতো ভাই।

 

আগামী ১৭ জানুয়ারি মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ। মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের শেষ তারিখ ১৯ জানুয়ারি এবং ২৬ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ। গত ৩ জানুয়ারি নির্বাচনের তফসিল ঘোষণা করা হয় চতুর্থ ধাপে অনুষ্ঠিত পৌরসভাগুলোর। এ পৌরসভাগুলোতে আগামী ১৪ জানুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..