1. bd24voice@hotmail.com : admi2017 :
  2. info@bd24voice.com : BD24 VOICE : BD24 VOICE
  3. alamgirbd24voice@gmail.com : Md. Alamgir Hossain Parvez : Md. Alamgir Hossain Parvez
মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

Twist Food & Drinks

Twist Food & Drinks

কিশোরগঞ্জ ও কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত

  • আপডেট টাইম : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ২৫৮ বার

কিশোরগঞ্জ জেলার দুই পৌরসভায় আগামীকাল সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

শনিবার (১৬ জানুয়ারি) দ্বিতীয় ধাপে জেলার দুটি পৌরসভায় নির্বাচনের মধ্যে কিশোরগঞ্জ পৌরসভায় ২৮টি ভোটকেন্দ্রে সর্বমোট ৭১ হাজার ৮৪ জন ভোটার ব্যালটের মাধ্যমে পছন্দের প্রার্থীদের ভোট দিয়ে নির্বাচিত করবেন।

এছাড়াও কুলিয়ারচর পৌরসভায় ১২টি ভোটকেন্দ্রে ২৫ হাজার ১৪৩ জন ভোটার প্রথমবারের মত ইভিএমে ভোট দিয়ে পছন্দের প্রার্থীদের নির্বাচিত করবেন আগামী পাঁচ বছরের জন্য। নির্বাচনের দায়িত্বে থাকা রিটার্নিং অফিসার তথ্যগুলো নিশ্চিত করেছেন।

 

কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে ২৮টি ভোটকেন্দ্রে ভোটগ্রহণের প্রয়োজনীয় সামগ্রী শুক্রবার (১৫ জানুয়ারি) জেলা নির্বাচন অফিস থেকে প্রেরণ করা হয়েছে। শুক্রবার দুপুর ২টায় নির্বাচন অফিসের কার্যালয় অবস্থিত রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে ভোট গ্রহণের প্রয়োজনীয় সামগ্রী প্রেরণ করা শুরু হয়। পৌরসভার ২৮টি ভোটকেন্দ্রের দায়িত্বে থাকা প্রিসাইডিং অফিসাররা ভোটগ্রহণের সামগ্রী গ্রহণ করেন। ভোটগ্রহণের জন্য এসব সামগ্রীর মধ্যে রয়েছে স্বচ্ছ ব্যালট বক্স, সীল মোহর, ব্যালট পেপারসহ অন্যান্য প্রয়োজনীয় সামগ্রী। এসব সামগ্রী প্রেরণের সময় রিটার্নিং কর্মকর্তাসহ নির্বাচনী দায়িত্বে থাকা অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

এদিকে, কুলিয়ারচর পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২ জন প্রার্থী। এদের মধ্যে জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী কুলিয়ারচর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সাবেক পৌর মেয়র নূরুল মিল্লাত এবং আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী উপজেলা কমিটির সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ হাসান সারওয়ার মহসিন। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ১১ জন এবং সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪২ জন প্রার্থী।

 

অন্যদিকে, কিশোরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৪ জন প্রার্থী। এদের মধ্যে রয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান মেয়র মো. পারভেজ মিয়া, জাতীয়তাবাদী দল বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাজী মো. ইসরাইল মিঞা, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী মো. নজরুল ইসলাম এবং ন্যাশনাল পিপলস পার্টি (এনপিপি) প্রার্থী মো. স্বপন মিয়া। এছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২২ জন প্রার্থী এবং সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৯জন প্রার্থী।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..

Twist Food & Drinks

Twist Food & Drinks